শিরোনামঃ
সিইউজের কর্মসুচী সাময়িক স্থগিতবৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশন এর ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলীভাষা শহীদদের শ্রদ্ধা জানালেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগচট্টগ্রাম নগরীর পতেঙ্গায় র‌্যাব-৭’র অভিযানে বিদেশী মদসহ আটক- ২জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গ্রহন চলছেউখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে ১১ বিদেশী নাগরিক আটকরাত পোহালেই কক্সবাজার আইনজীবী সমিতির নির্বাচনটেকনাফে বিজিবির অভিযানে ৩৩ কোটি ৬০লক্ষ টাকার ইয়াবা উদ্ধারকক্সবাজারের মহেশখালীতে আনসার সদস্যের মৃত্যুপেকুয়ায় যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিতপেকুয়ায় বিদ্যুত স্পৃষ্টে আহত-১পেকুয়ায় বাজারপাড়া সড়কে চলছে মাটি ভরাট কাজ‘নির্বাচন না হলে দেশে ভুতের সরকার আসবে”–ইনুপেকুয়ার ইয়াবা ডন শাহেদ ইকবাল পুলিশের হাতে আটকচকরিয়ায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ শিশু ধর্ষণকারী নিহত

কক্সবাজারে পুলিশের স্টিকারযুক্ত জীপগাড়ীসহ প্রতারক চক্রের ৩ সদস্য আটক

20728192_213029545896888_2014934243663733761_n.jpg

অজিত কুমার দাশ হিমু
কক্সবাজার লিংক রোড থেকে পুলিশের স্টিকারযুক্ত জীপগাড়ীসহ প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব-৭। ১১ আগষ্ট দিবাগত রাত ৪টার দিকে মেজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে চেক পোষ্ট বসিয়ে ওই প্রতারক চক্রকে আটক করা হয়। এসময় পুলিশের স্টিকারযুক্ত জীপগাড়ীটি তল্লাশি করে ২বোতল ফেন্সিডিল, ৬টি পুলিশের স্টিকার, ৪টি পুলিশ মনোগ্রাম, নগদ ১০লক্ষ টাকা, ৫টি বিভিন্ন মডেলের মোবাইল সেট উদ্ধার করা হয়। আটককৃতরা হলো- ১। মোঃ সাকির হোসেন @ সোহেল (৩১), পিতা- মোঃ মোশারফ হোসেন, গ্রাম- আলীপুর খাঁ পাড়া, থানা- সদর, জেলা- ফরিদপুর ২। হরেকৃষ্ণ ভক্ত (২৬), পিতা- বিশ্বনাথ ভক্ত, গ্রাম-জোয়ান মোল্লা পাড়া, থানা-গোয়ালন্দ, জেলা- রাজবাড়ী ৩। মোঃ জুয়েল রানা (৩১), পিতা-মোঃ আলাউদ্দিন, গ্রাম- আড়ৎ পট্টি, থানা- গোয়ালন্দ, জেলা- রাজবাড়ী।
র‌্যাব-৭, সিপিসি-২, কক্সবাজারের কোম্পানী কমান্ডার মেজর মোঃ রুহুল আমিন সত্যতা নিশ্চিত করে বলেন, র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্প এর আভিযানিক দল কক্সবাজার সদর থানাধীন লিংকরোড এলাকার পাকা রাস্তার উপর ১১ আগষ্ট দিবাগত রাত ০৪ টার দিকে একটি চেক পোষ্ট স্থাপন করে। উক্ত চেক পোষ্টে পুলিশের মনোগ্রাম ব্যবহার করে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাকি দিয়ে মাদক বহন সহ বিভিন্ন অবৈধ কাজ করার দায়ে ০১টি ঈজঠ জীপ গাড়ী যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো ব-১১-৪৩০৯, যাহার ইঞ্জিন নং-ই২ই৩১১৬৮২৫ঐগ, চেচিস নং- অস্পষ্ট সহ ওই তিন জনকে আটক করা হয়। পরবর্তীতে আটককৃ গাড়ীটি তল্লাসী করে (ক) ফেন্সিডিল-০২ বোতল, (খ) পুলিশ ষ্টিকার- ৬ টি, (গ) পুলিশ মনোগ্রাম-৪টি, (ঘ) নগদ- ১০,০০,০০০ টাকা, (ঙ) মোবাইল-০৫টি, (চ) সীম-০৯ টি উদ্ধার করা হয়।
আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা বিভিন্ন সময় কক্সবাজার এলাকার বিভিন্ন মাদক চক্রের সহযোগিতায় উক্ত ঈজঠ জীপ গাড়ীর সামনের গ্লাসে চঙখওঈঊ ষ্টীকার লাগিয়ে প্রতারনা করে আইশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ইয়াবা ট্যাবলেট (মাদক) দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।
আটককৃতদের জব্দকৃত মালামালের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহনের জন্য কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

PinIt
Top
%d bloggers like this: