শিরোনামঃ
পেকুয়ায় গ্রামের বাড়িতে নিয়ে আসা হল নিহত মানিকের মরদেহমহেশখালীতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী জাম্বু নিহত, অস্ত্র উদ্ধারসাম্প্রদায়িক সম্প্রীতির স্বার্থে রংপুরের প্রকৃত ঘটনার উদঘাটন করতে হবে–অধ্যাপক চন্দনদৈনিক পূর্বকোণ সম্পাদকের মৃত্যুতে শোকরামুতে অপহৃত যুবক রুবেল দশ ঘন্টার পর উদ্বারভূমিদস্যুদের খুঁটির জোর কোথায়? কালারমারছড়া-শাপলাপুর সড়কে বালি লুট থামানো যাচ্ছেনা!ধম্মকায়া ফাউন্ডেশনের সাথে বৌদ্ধ উন্নয়ন সংস্থার মতবিনিময়সংবাদপত্রের অবাধ মত প্রকাশে শেখ হাসিনার সরকার কখনো হস্তক্ষেপ করেনিপেকুয়ায় জমির ফসল লুটপেকুয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় পরীক্ষার্থীসহ আহত-৭পেকুয়ায় অগ্নিকান্ডে আরবশাহ বাজারে ৬ টি দোকান ভস্মীভূতকক্সবাজারে মোবাইল কোর্টের অভিযানে টমটম আটকসন্ত্রাসী কর্তৃক বন্ধ করা দোকানের তালা খুলেছে মালিকরাচকরিয়ায় ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানকক্সবাজার শংকরমঠ ও মিশনের সভা অনুষ্ঠিত

নায়করাজ রাজ্জাক এর দেহবসান

20988969_1949904148623641_3810465228645910539_o.jpg
সাগরকণ্ঠ ডটকম বিনোদন ডেস্ক :

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক মৃত্যু বরণ করেছেন। সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান তিনি। তার বয়স হয়েছিল ৭৭ বছর। বেশ কিছুদিন ধরে নিউমোনিয়াসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন তিনি। কার্ডিয়াক অ্যারেস্টের পর ৫টা ২০ মিনিটে তাকে আনা হয় হাসপাতালে। পরে সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ষাটের দশকে রূপালী পর্দায় আত্মপ্রকাশ করেন শক্তিমান এই অভিনেতা। নায়করাজ খ্যাত রাজ্জাকের আসল নাম আব্দুর রাজ্জাক।তিনি ১৯৪২ সালে ২৩শে জানুয়ারি কলকাতায় জন্মগ্রহন করেন। ১৯৬৪ সালে রাজ্জাক সপরিবারে ঢাকা চলে আসেন।

১৯৬৬ সালে তিনি জহির রায়হান পরিচালিত বেহুলা ছবি দিয়ে চলচ্চিত্রে নাম লেখান। একে একে তিন শতাধিক বাংলা ও উর্দূ ছবিতে অভিনয় করেন। এরপর প্রায় ৩০০ ছবিতে অভিনয় করেন তিনি। পাশাপাশি, পরিচালনা করেছেন প্রায় ১৬টি চলচ্চিত্র। তার নির্মাণ করা সর্বশেষ ছবি– আয়না কাহিনী।

তিনি অনেকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। চলচ্চিত্রের বাইরে জাতিসংঘ জনসংখ্যা তহবিলের শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করেছেন রাজ্জাক।

PinIt
Top