শিরোনামঃ
সিইউজের কর্মসুচী সাময়িক স্থগিতবৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশন এর ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলীভাষা শহীদদের শ্রদ্ধা জানালেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগচট্টগ্রাম নগরীর পতেঙ্গায় র‌্যাব-৭’র অভিযানে বিদেশী মদসহ আটক- ২জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গ্রহন চলছেউখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে ১১ বিদেশী নাগরিক আটকরাত পোহালেই কক্সবাজার আইনজীবী সমিতির নির্বাচনটেকনাফে বিজিবির অভিযানে ৩৩ কোটি ৬০লক্ষ টাকার ইয়াবা উদ্ধারকক্সবাজারের মহেশখালীতে আনসার সদস্যের মৃত্যুপেকুয়ায় যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিতপেকুয়ায় বিদ্যুত স্পৃষ্টে আহত-১পেকুয়ায় বাজারপাড়া সড়কে চলছে মাটি ভরাট কাজ‘নির্বাচন না হলে দেশে ভুতের সরকার আসবে”–ইনুপেকুয়ার ইয়াবা ডন শাহেদ ইকবাল পুলিশের হাতে আটকচকরিয়ায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ শিশু ধর্ষণকারী নিহত

নায়করাজ রাজ্জাক এর দেহবসান

20988969_1949904148623641_3810465228645910539_o.jpg
সাগরকণ্ঠ ডটকম বিনোদন ডেস্ক :

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক মৃত্যু বরণ করেছেন। সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান তিনি। তার বয়স হয়েছিল ৭৭ বছর। বেশ কিছুদিন ধরে নিউমোনিয়াসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন তিনি। কার্ডিয়াক অ্যারেস্টের পর ৫টা ২০ মিনিটে তাকে আনা হয় হাসপাতালে। পরে সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ষাটের দশকে রূপালী পর্দায় আত্মপ্রকাশ করেন শক্তিমান এই অভিনেতা। নায়করাজ খ্যাত রাজ্জাকের আসল নাম আব্দুর রাজ্জাক।তিনি ১৯৪২ সালে ২৩শে জানুয়ারি কলকাতায় জন্মগ্রহন করেন। ১৯৬৪ সালে রাজ্জাক সপরিবারে ঢাকা চলে আসেন।

১৯৬৬ সালে তিনি জহির রায়হান পরিচালিত বেহুলা ছবি দিয়ে চলচ্চিত্রে নাম লেখান। একে একে তিন শতাধিক বাংলা ও উর্দূ ছবিতে অভিনয় করেন। এরপর প্রায় ৩০০ ছবিতে অভিনয় করেন তিনি। পাশাপাশি, পরিচালনা করেছেন প্রায় ১৬টি চলচ্চিত্র। তার নির্মাণ করা সর্বশেষ ছবি– আয়না কাহিনী।

তিনি অনেকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। চলচ্চিত্রের বাইরে জাতিসংঘ জনসংখ্যা তহবিলের শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করেছেন রাজ্জাক।

PinIt
Top
%d bloggers like this: