শিরোনামঃ
সিইউজের কর্মসুচী সাময়িক স্থগিতবৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশন এর ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলীভাষা শহীদদের শ্রদ্ধা জানালেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগচট্টগ্রাম নগরীর পতেঙ্গায় র‌্যাব-৭’র অভিযানে বিদেশী মদসহ আটক- ২জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গ্রহন চলছেউখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে ১১ বিদেশী নাগরিক আটকরাত পোহালেই কক্সবাজার আইনজীবী সমিতির নির্বাচনটেকনাফে বিজিবির অভিযানে ৩৩ কোটি ৬০লক্ষ টাকার ইয়াবা উদ্ধারকক্সবাজারের মহেশখালীতে আনসার সদস্যের মৃত্যুপেকুয়ায় যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিতপেকুয়ায় বিদ্যুত স্পৃষ্টে আহত-১পেকুয়ায় বাজারপাড়া সড়কে চলছে মাটি ভরাট কাজ‘নির্বাচন না হলে দেশে ভুতের সরকার আসবে”–ইনুপেকুয়ার ইয়াবা ডন শাহেদ ইকবাল পুলিশের হাতে আটকচকরিয়ায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ শিশু ধর্ষণকারী নিহত

কক্সবাজার শহরের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার

11.jpg

সাগরকণ্ঠ রিপোর্ট :

কক্সবাজার শহরের জাদীরাম পাহাড় এলাকায় একই পরিবারে ৪ জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৭ জানুয়ারী বুধবার সন্ধ্যা ৭টায় মৃত ননী গোপাল চৌধুরীর বসতবাড়ী থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়। নিহতরা হলো ওই এলাকার মৃত ননী গোপাল চৌধুরীর পুত্র সুমন চৌধুরী (৩০), তার স্ত্রী বেবি চৌধুরী (২৫) এবং তাদের দু’মেয়ে অবন্তিকা (৫) ও জুঁতিকা (৩)। পুলিশ ধারণা করছে স্ত্রী ও সন্তানদের হত্যা করে স্বামী আত্মহত্যা করেছে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রাজ বিহারী দাশসহ স্বজনেরা লাশ উদ্ধার করে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, বসত ঘর থেকে চালের খুঁটির সাথে ঝুলন্ত অবস্থায় স্বামী সুমন চৌধুরীকে এবং অন্য মৃতদেহ গুলো বিছানায় শোয়ানো অবস্থায় পাওয়া যায়। মৃত্যুর কারণ অনুসন্ধান করা হচ্ছে। মৃতদেহ গুলো উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

সুমন চৌধুরীর কসমেটিকস এর দোকান করতো। দেনা পাওনার টেনশন থেকে সে ঘটনাটি ঘটাতে পারে বলে ধারণা করছে এলাকাবাসী।

খবর পেয়ে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) মাহবুবুর রহমানসহ স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে যান।

নিহত সুমন চৌধুরীর বন্ধু দিলীপ জানায়, বিকাল ৫ টার দিকে সুমনকে অনেকবার ফোন করে না পাওয়ায় বাসায় গিয়ে দেখে দরজা জানালা সব বন্ধ। পরে জানালা দিয়ে দেখে, বাড়ীর ভেতর সব লাশ। ফ্যানের সাথে ঝুলছে বন্ধু সুমনের লাশ। পরে তিনি এলাকাবাসীকে খবর দিলে সবাই ছুটে যায়।

 

PinIt
Top
%d bloggers like this: